নাশকতার মামলায় মেয়রসহ ৩ বিএনপি নেতা কারাগারে
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৫:৩১
নাশকতার মামলায় মেয়রসহ ৩ বিএনপি নেতা কারাগারে
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সরকারি কাজে বাধা ও পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় পৃথক মামলায় নওগাঁ পৌর মেয়রসহ বিএনপির তিন নেতার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।


বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলামের আদালতে হাজির হয়ে তারা জামিনের আবেদন করেন। বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


আসামিরা হলেন, নওগাঁ পৌরসভার মেয়র ও জেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু এবং পৌর বিএনপির সাবেক সদস্য সচিব মিজানুর রহমান (মিজান)।


আসামিপক্ষের আইনজীবী মিনহাজুল ইসলাম বলেন, নাশকতার মামলায় উচ্চ আদালত থেকে তারা চার সপ্তাহের জামিনে ছিলেন। করোনাভাইরাসে তাদের জামিনের মেয়াদ বাড়িয়ে দেয়া হয়।


পরবর্তীতে উচ্চ আদালতের নির্দেশে তারা তিনজন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করে। কিন্তু বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে জানান তিনি। এদিকে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন আহমেদের নেতৃত্বে আদালতে চত্বরে বিক্ষোভ মিছিল বের হয়।


সন্ত্রাসবিরোধী আইনে ৩০ মার্চ নওগাঁ সদর থানা পুলিশের এসআই আব্দুল মান্নান মামলা করেন। পৃথক দুই মামলায় ৫৭ জন করে একই ব্যক্তিসহ অজ্ঞাতপরিচয় আরো অনেকের বিরুদ্ধে মামলা করা হয়।


বিবার্তা/ শামীনূর/ওবাইদুল্লাহ/বিদ্যুৎ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com