শালিখায় অবৈধ কারেন্ট জাল বিক্রির দায়ে চারজনকে জরিমানা
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ২০:৫০
শালিখায় অবৈধ কারেন্ট জাল বিক্রির দায়ে চারজনকে জরিমানা
শালিখা (মাগুরা)প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরার শালিখায় মৎস্য সম্পদ উন্নয়নে আইন বাস্তবায়ন উপলক্ষে মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ অনুযায়ী উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদফতরের যৌথ অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম মো. বাতেনের পরিচালনায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বুনাগাতীর হাটে অবৈধ কারেন্ট জাল বিক্রয়কালিন অবস্থায় নড়াইলের কালিয়া উপজেলা থেকে আসা ফেরদাউস, আশুতোষ ও জসিম নামে তিনজন জাল বিক্রেতাকে ৩ হাজার ও আড়পাড়া বাজার থেকে ফরিদ নামে একজন জাল বিক্রেতাকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


এসময় তাদের কাছ থেকে ১৫০ পিস অবৈধ কারেন্ট জাল(২৭০০০ মিটার) জব্দ করা হয়। যা বিকালে উপজেলা পরিষদ চত্বরে এনে জনসম্মুখে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা শারমিন আক্তার, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মু. সেকেন্দার আলী, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মীর লিয়াকত আলী, ক্ষেত্র সহকারী খন্দকার ইজাজ, দেবাশীষ বিশ্বাসসহ আনসার সদস্য বৃন্দ প্রমুখ।


উপজেলা নিবার্হী কর্মকর্তা গোলাম মো. বাতেন বলেন, মাছের এই ভরা মৌসুমে দেশি মাছের উৎপাদন বৃদ্ধি ও মৎস্যদস্যু নির্মূলে আমাদের এই অভিযান যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


বিবার্তা/মনিরুল/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com