শিরোনাম
ময়মনসিংহে বিএনপিপন্থী ১১ আইনজীবীর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৫
ময়মনসিংহে বিএনপিপন্থী  ১১ আইনজীবীর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহে বিএনপিপন্থী আইনজীবীদের বিক্ষোভ মিছিলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর স্লোগান দেয়ায় ১১ আইনজীবীর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। মামলায় জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস‍্য অ‍্যাডভোকেট মো. নূরুল হককে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে।


বুধবার (১৫ সেপ্টেম্বর ) সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি জানান, মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মুহাম্মদ আজাদ বাদী হয়ে এ মামলা করেন। তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সদস্য সচিব।


ওসি শাহ কামাল আকন্দ জানান, মামলার বাদী অভিযোগ করেছেন- গত ৩১ আগস্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহ আদালত এলাকায় বিক্ষোভ মিছিল করেন বিএনপিপন্থী আইনজীবীরা। ওই মিছিলে তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে জড়িয়ে মানহানিকর স্লোগান দেন। পরে সেই স্লোগানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ‍্যমে ছড়িয়ে দেন তারা।


এমন অভিযোগের ভিত্তিতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করা হয়েছে। অভিযোগ তদন্ত করে আসামিদের বিরুদ্ধে ব‍্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com