শিরোনাম
বোয়ালমারীতে দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরি
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫১
বোয়ালমারীতে দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরি
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারী পৌর শহরের পোস্ট অফিস সংলগ্ন এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বাসায় বুধবার (১৫সেপ্টেম্বর) দুপুরে এক দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।


চোরেরা এ সময় স্টীলের আলমারির তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।


জানা যায়, বোয়ালমারী পৌর শহরের পোস্ট অফিস সংলগ্ন তিনতলা ওই ভবনটির মালিক সাচ্চু মিনা। নিচতলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে ভাড়া থাকেন উপজেলার রুপাপাত ইউনিয়নের মোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজলী রাণী সাহা ও অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক অশোক কুমার সাহা দম্পতি। বুধবার বেলা ১১টায় ফ্ল্যাটের প্রধান দরজায় তালা মেরে ছেলে অরূপ কুমার সাহা স্ত্রীকে সাথে নিয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। এর আগে সকাল সাড়ে ৮টায় বিজলী রাণী সাহা স্কুলে যান এবং ৯টার দিকে ছেলের ঔষধের দোকানে চলে যান অশোক কুমার সাহা। বেলা ৩টার দিকে স্কুল থেকে ফিরে এসে বিজলী রাণী সাহা দেখতে পান ফ্ল্যাটের প্রধান দরজার তালা ভাঙ্গা। রুমের মধ্যে গিয়ে দেখেন স্টীলের আলমারির তালা ভেঙ্গে ড্রয়ারে রক্ষিত নগদ ৫০ হাজার টাকা ও ১২ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে।


এ ব্যাপারে অশোক কুমার সাহা জানান, আমার স্ত্রী স্কুলে থেকে ফিরে দেখেন বাসার দরজার তালা ভাঙ্গা। রুমের মধ্যে গিয়ে দেখেন স্টীলের আলমারির তালা ভেঙে ১২ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে।


বোয়ালমারী থানা ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, চুরির সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/মিলু/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com