শিরোনাম
বিলে গোসলে নেমে কলেজছাত্রের মৃত্যু
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৭
বিলে গোসলে নেমে কলেজছাত্রের মৃত্যু
ধামরাই প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার ধামরাইয়ে বোনদের সাথে বিলে গোসল করতে নেমে পানিতে ডুবে রাফি আহমেদ (১৯) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরের দিকে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের রূপনগর এলাকায় একটি ব্রিজের নিচ থেকে রাফির মরদেহ উদ্ধার করে ধামরাই ফায়ার সার্ভিস। নিহত রাফি আহমেদ সাভার ব্যাংক কলোনি এলাকার বাসিন্দা ও সাভার মডেল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলো। তার বাবার পরিচয় জানা যায়নি।


জানা যায়, শনিবার সকালের দিকে রাফি আহমেদ তার পাঁচ বোনের সাথে সাভার ব্যাংক কলোনি থেকে রূপনগর এলাকায় বেড়াতে আসে। সেখানে রাফি তার বোনদের সাথে বিলের পানিতে গোসল করতে নামে। গোসলের একপর্যায়ে রাফি নিখোঁজ হয়ে যায়। খবর পেয়ে ​ঘটনাস্থলে এক ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।


ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সোহেল রানা বলেন, ১২টার দিকে খবর পেয়ে আমিসহ ফায়ার স্টেশনের আরো পাঁচজন তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছাই। পরে ১টার দিকে আমরা মরদেহ উদ্ধার করতে সক্ষম হই।


এ বিষয়ে স্বজনদের কোন অভিযোগ না থাকায় কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু কালীপদ সরকারের উপস্থিতিতে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com