শিরোনাম
বাসের ধাক্কায় সিএনজি উল্টে নিহত ২
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৭, ১২:১৫
বাসের ধাক্কায় সিএনজি উল্টে নিহত ২
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরে বাসের ধাক্কায় সিএনজি উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৮ জন আহত হয়েছেন। রবিবার সকাল পৌনে ১০টার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের সানতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, যশোরের চৌগাছা উপজেলার ফুলসারা গ্রামের ভদু ঢালীর ছেলে লাভলু (৪০) ও একই এলাকার নূর মোহাম্মদের ছেলে ফরিদ (৩০)।


আহতরা হলেন, একই এলাকার আসাদ (৩৫), শওকত (২৫), সাইদুর (২৬), সোহেল (২৬), জাকির (২৫), আশরাফুল (৩০),উজ্জ্বল (৩০) ও অজ্ঞাতপুরুষ (৪৫)। হতাহতরা সবাই স্থানীয় একটি পোল্ট্রি ফিড কারখানার শ্রমিক।


দুর্ঘটনায় দুইজন নিহতের খবর নিশ্চিত করে যশোর কোতোয়ালি মডেল থানার ওসি ইলিয়াস হোসেন জানান, ঘাতক বাসটিকে জব্দ করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।


হাসপাতাল সূত্রে জানা যায়, রবিবার সকালে দশজন শ্রমিক চৌগাছার ফুলসারা এলাকা থেকে সিএনজিতে চড়ে কর্মস্থল যশোর-ঝিনাইদহ মহাসড়কের সানতলা এলাকায় পৌঁছায়। শ্রমিকরা সিএনজি থেকে নামার সময় পেছন থেকে একটি যাত্রীবাহী বাস এসে সিএনজিকে ধাক্কা দেয়।
এতে সিএনজি উল্টে গিয়ে ১০ শ্রমিকই আহত হন। তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে সেখানে লাভলুর মৃত্যু হয়।


আহতদের মধ্যে ফরিদ ও সোহেলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। পরে ঢাকায় নেয়ার পথেই ফরিদের মৃত্যু হয়। বাকীরা যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।


বিবার্তা/তুহিন/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com