শিরোনাম
নীলফামারীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৭, ১৮:৪৯
নীলফামারীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীতে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে।


রংপুর বিভাগীয় কমিশনার কাজী হাসান মাহমুদ শনিবার দুপুর ১২টায় নীলফামারী বড় মাঠে এ মেলার উদ্বোধন করেন।


ডিজিটাল বাংলাদেশ নির্মাণে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছাতে সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপগুলো তুলে ধরতে এ মেলার আয়োজন করেছে জেলা প্রশাসন।


মেলার উদ্বোধন উপলক্ষে সকালে স্বাধীনতা উদ্যান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়।


নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।


এছাড়া অন্যান্যর মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এজেএম এরশাদ আহসান হাবিব, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আনোয়ার ইমাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুজিবুর রহমান, কৃষি বিভাগের উপ-পরিচালক ইদ্রিস আলী, পুলিশ সুপার জাকির হোসেন খান, জাতীয় মহিলা সংস্থার জেলা চেয়ারম্যান রাবেয়া আলিম প্রমুখ উপস্থিত ছিলেন।


মেলায় সরকারি দপ্তর, অধিদপ্তর, পরিদপ্তর, বিভাগ, ইউনিয়ন ডিজিটাল সেন্টার, তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, মোবাইল ব্যাংকিং ও বেসরকারি তথ্যপ্রযুক্তি সেবার প্রতিষ্ঠানসহ সরকারি ও বেসরকারি পর্যায়ের ৫৮টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে।


বিবার্তা/সুমন/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com