শিরোনাম
‘জঙ্গি নির্মূলে বাংলাদেশ অনেক বেশি সফল’
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৭, ২০:১৭
‘জঙ্গি নির্মূলে বাংলাদেশ অনেক বেশি সফল’
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ জঙ্গি নির্মূলে উন্নত দেশের চাইতে অনেক বেশি সফলতা দেখিয়েছে বলে মন্তব্য করেছেন পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।


শুক্রবার চট্টগ্রামের ফটিকছড়ির রোসাংগীরি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


মন্ত্রী বলেন, জঙ্গি নির্মূলে বাংলাদেশ বিশ্বের যে কোনো দেশের চাইতে অনেক বেশি সফলতা দেখিয়েছে। বর্তমান সরকার জঙ্গিবাদ নির্মূলে বদ্ধপরিকর আর সে কারণেই এটা সম্ভব হয়েছে।


তিনি বলেন, বর্তমান সরকারের হাত ধরে বাংলাদেশ দিন দিন যে ভাবে এগিয়ে যাচ্ছে তা উন্নয়নের রোড মডেলে পরিণত হয়েছে। এ ধারাবাহিকতা ঠিক থাকলে আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত আয়ের দেশে পরিণত হবে।


বাংলাদেশকে কেউ আর অবহেলা করে না উল্লেখ করে আনিসুল ইসলাম বলেন, বাংলাদেশকে কেউ এখন আর অবহেলা করতে পারছে না। যে বিদেশীরা এক সময় বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলতো। তারাই এখন স্বীকার করছে বাংলাদেশ আগের চাইতে অনেক এগিয়েছে।


বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি তৈয়বুল বশর মাইজভান্ডারীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান এম তৌহিদুল আলম বাবু, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এইচ এম আবু তৈয়ব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রাজু/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com