শিরোনাম
জামালপুরে মাস্ক ছাড়া ঘুরাফেরা করায় ৮ জন আটক
প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ২০:৩২
জামালপুরে মাস্ক ছাড়া ঘুরাফেরা করায় ৮ জন আটক
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা বিধিনিষেধ না মানায় জামালপুরের ইসলামপুরে মোবাইল কোর্টের মাধ্যমে আটক ও শাস্তি দেয়া হয়। এসময়মাস্কবিহীন শহরে আসায় ৮জনকে আটক করে তাদের দ্বারা নিজ অর্থে মাস্ক ক্রয় করে মানুষের মধ্যেবিতরণ করার দণ্ড দেয়াহয়েছে।


জানা যায়, করোনা সংক্রমন রোধে বিধিনিষেধ চলাকালে বুধবার (৪ আগষ্ট) সকালে বাংলাদেশ সেনাবাহিনী সদস্যদের সহযোগিতায় ইসলামপুর থানা মোড় বটতলা চত্ত্বরে ভ্রাম্যমান আদালত ৮জনকে আটক করে শাস্তিস্বরুপ ৭৫০টি মাস্ক (১৫বক্স) নিজ অর্থ ব্যয়ে ক্রয় করে বিতরণের নির্দেশনা দিয়ে সাথে সাথে বাস্তবায়ন করেছেন।


করোনা সংক্রমণ রোধে প্রশাসনের এমন তৎপরতা খবর ছড়িয়ে পড়ায় অনেকে সচেতন হয়ে মাস্ক পড়ে শহরে আসতে শুরু করায় ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান এসব নির্দেশ দেন।


এসময় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ইসলামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান মাইকিং করে সবাইকে করোনা পরিস্থিতি নিয়ে সচেতন করে জানান, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সবাইকে মাস্ক পড়তে হবে। মাস্কবিহীন ঘুরাফেরা করলে, শহরে আসলে জেল জরিমানা করা হবে। তাই সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন।

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com