জাতীয় শোক দিবস উপলক্ষে খাদ্যদ্রব্য ও কোভিড সুরক্ষা সামগ্রী বিতরণ
প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ২০:০৭
জাতীয় শোক দিবস উপলক্ষে খাদ্যদ্রব্য ও কোভিড সুরক্ষা সামগ্রী বিতরণ
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে অক্সিজেন সিলিন্ডার, হুইল চেয়ার, খাদ্যদ্রব্য ও মাস্কসহ কোভিড-১৯ প্রতিরোধে বিভিন্ন ধরনের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।


বুধবার (৪আগষ্ট) শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা'র উদ্যোগে সকাল থেকে দিনব্যাপী এ কর্মসূচি বাস্তবায়ন করেন।


শ্রীমঙ্গলের মিশন রোডস্থ আব্দুস শহীদ এমপির বাসার সামনে থেকে এসব সামগ্রী বিতরণের কার্যক্রমের উদ্বোধন করেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য ও অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ হসেন ইকবাল, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, সালিক আহমেদ প্রমূখ।


শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য আব্দুস শহীদ এমপি'র বড় মেয়ে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় গরীব দুঃখী মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাচ্ছেন। আমার বাবাও প্রধানমন্ত্রীর স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমার বাবার এই নিরলস পরিশ্রম ও মানুষের জন্য কাজ করা দেখে আমি উৎফুল্ল এবং আমি নিজেও মানুষের জন্য কাজ করার জন্য চেষ্টা করে যাচ্ছি।


এসময় ১৬ জন প্রতিবন্ধীকে ১৬টি হুইল চেয়ার, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীসহ অন্যান্য রোগীদের জন্য ৬০ হাজার লিটার অক্সিজেন, ১শ লিটার দুধ, ১০০টি আপেল, ২টি হুইল চেয়ার, ২শ উন্নত মানের মাস্ক প্রদান করেন। শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবারে নগদ ৩০ হাজার টাকা, ৬০ লিটার দুধ, ১০০টি মাস্ক, ১০০টি আপেল বিতরণ করা হয়। এছাড়াও জেমস ফিনলে মালিকানাধীন বালিশিরা হাসপাতলে ১০০লিটার দুধ, ১টি হুইল চেয়ার, ১০০টি মাস্ক বিতরণ করা হয়।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com