করোনায় প্রাণ গেলো সাবেক ইউপি চেয়ারম্যানের, স্ত্রীসহ আক্রান্ত ৫
প্রকাশ : ০১ আগস্ট ২০২১, ২৩:৫৭
করোনায় প্রাণ গেলো সাবেক ইউপি চেয়ারম্যানের, স্ত্রীসহ আক্রান্ত ৫
সোহেল আলম
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রায়পুরে করোনায় আক্রান্ত হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিক মাষ্টারের (৭৫) মৃত্যু হয়েছে। রবিবার (০১ আগষ্ট) বিকাল সাড়ে চারটার দিকে জেলা সদর হাসপাতালের করোনা ইউনিটে তার মৃত্যু হয়।


এছাড়াও তার স্ত্রী একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং বাড়িতে মেয়েসহ নাতি-নাতনিও আইশোলেশনে রয়েছেন। এই নিয়ে রায়পুরে করোনা সংক্রমণের শুরু থেকে এ পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে।


সরকারি হাসপাতাল সুত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ৬২ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ৩০ জনের করোনা শনাক্ত হয়। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৪৭ দশমিক ৭৫ শতাংশ হয় বলে জানান।


উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু বলেন, গত ৬ দিন ধরে সাবেক ইউপি চেয়ারম্যান সিদ্দিক মাষ্টার, তার স্ত্রী ও মেয়ে-নাতি নাতনিসহ ৬ জনের করোনা শনাক্ত হয়। পরে সিদ্দিক মাস্টার ও তার স্ত্রীকে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়। গত ৪ দিন চিকিৎসাধিন থাকার পর রবিবার সন্ধ্যায় তিনি মারা যান। সিদ্দিক মাষ্টার ১৯৯৬ সালে ইউপি চেয়ারম্যান ও ২০০৩ সাল পর্যন্ত ৭ বছর বিএনপির ইউনিয়ন সাধারণ সম্পাদক এবং স্থানীয় উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। রাত ১০টায় তাকে মধ্য রায়পুর গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


তার মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সাংসদ আবুল খায়ের ভুঁইয়া ও উপজেলা বিএনপির সভাপতি এডঃ মনিরুল ইসলাম হাওলাদারসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


বিবার্তা/সোহেল আলম/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com