ফেনীতে কাউন্সিলরের তোপের মুখে একঘরে দিনাতিপাত প্রবাসীর পরিবারের
প্রকাশ : ০১ আগস্ট ২০২১, ২১:৩৩
ফেনীতে কাউন্সিলরের তোপের মুখে একঘরে দিনাতিপাত প্রবাসীর পরিবারের
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর সোনাগাজী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আলাউলের তোপের মুখে এক প্রবাসীর পরিবারকে সমাজচ্যুত করার নামে একঘরে করে রেখেছে।


জানা যায়, কাউন্সিলরের দাবিকৃত দুইলাখ টাকা চাঁদা দিতে না পারায় নিরীহ পরিবারটির উপর এমন মধ্যযুগীয় বর্বরতা চাপিয়ে দেয়া হয়। একঘরে (সমাজচ্যুত) অবস্থা থেকে মুক্তি পেতে সংশ্লিষ্ট সকল কর্তৃপক্ষের সহায়তা কামনা করেন ভুক্তভোগী পরিবার।


রবিবার (১ আগস্ট) বিকালে সোনাগাজী রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে বিধবা তঞ্জুবের নেছা অভিযোগ করে বলেন, কাউন্সিলর আলাউল এর অত্যাচারে দিশেহারা হয়ে প্রাণ হারানোর আশঙ্কায় তিনি নিজের বাড়ী-ঘর ছেড়ে অন্যের বাড়িতে আশ্রয় নিয়েছেন। এবারের কোরবানির ঈদের দিন বক্স আলী ভুঞা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে প্রবাসীর পরিবারের সাথে সব ধরনের কথাবার্তা, লেন-দেন, কাজ-কারবার নিষিদ্ধ করা হয়। কোরবানির গরু জবাই করার অপরাধে দুইজন সম্মানিত ব্যক্তির বিরুদ্ধে সমাজ অবমাননার নোটিশ দিয়েছে।


তঞ্জুবের নেছা আরো বলেন, আমার মেয়ে সখিনা খাতুন পাখীকে দিনে-দুপুরে পিটিয়ে আহত করে রাস্তায় ফেলে রাখে। সোনাগাজী মডেল থানার এস.আই নওশের কোরেশীর নেতৃত্বে পুলিশ আমার মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়েছে।আলাউলের লোকজন আমার বাড়ি-ঘরে হামলা করে ভাংচুর করেছে।


সম্প্রতি, সামাজিক কর্মকান্ডে কাউন্সিলর আলাউলের অবৈধ হস্তক্ষেপের প্রতিবাদে কয়েকজন নির্বাচিত পঞ্চায়েত ইতিমধ্যে পদত্যাগ করেছেন। সব মিলিয়ে পুর্ব চরগণেশ সমাজে এক বিভীষিকাময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে।


কাউন্সিলরের তোপের মুখে অমানবিক একঘরে (সমাজচ্যুত) জীবন যাপনে বাধ্য হওয়া প্রবাসী কামালের পরিবার স্বাভাবিক জীবনে ফিরতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।


বিবার্তা/সাব্বির/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com