শিরোনাম
বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ২৮ জুলাই ২০২১, ০৯:০২
বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় মমিনুল ইসলাম রকি (৩৩) নামের এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়নের ফাঁপোড় হাটখোলায় এ ঘটনা ঘটে।


নিহত ব্যক্তি ফাঁপোড় মন্ডলপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মমিনুল ইসলাম রকি (৩৩)। তিনি ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন এবং আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হবার কথা ছিলো তার। তার নামে বগুড়া সদর থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত রকি এলাকায় বসবাস করতেন না। তবে ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে তিনি প্রায়ই এলাকায় বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করতেন। মঙ্গলবার (২৮ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে তিনি ফাঁপোড় হাটখোলা মাঠে লোকজনের সঙ্গে গল্প করছিলেন। হঠাৎ করে একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে। এ সময় তার সহযোগীরা পালিয়ে গেলে দুর্বৃত্তরা তাকে রামদা দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় মারা যান তিনি।


পুলিশ সূত্র জানা যায়, রকি হত্যার বিষয়ে তাৎক্ষণিকভাবে সুনির্দিষ্ট কোন কারণ জানা যায়নি। রকির বিরুদ্ধে হত্যাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার একাধিক অভিযোগে মামলা রয়েছে।


বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, এ হত্যাকাণ্ডের পর থেকেই এলাকায় পুলিশ তল্লাশি শুরু করেছে। একই সঙ্গে পুলিশের একাধিক টিম জড়িতদের শনাক্ত করতে মাঠে কাজ করছে। তবে হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com