শিরোনাম
নারীর কিল-ঘুষিতে মারা গেলেন বৃদ্ধ
প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১৬:৪৫
নারীর কিল-ঘুষিতে মারা গেলেন বৃদ্ধ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নে জমি-সংক্রান্ত বিরোধের জেরে এক নারীর কিল-ঘুষিতে আবুল কালাম আজাদ (৬২) নামের এক ব্যক্তি মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৭ জুলাই) তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত আবুল কালাম আজাদ উপজেলার বৈরাতী গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে।


স্থানীয়রা জানান, মৃত মহির উদ্দিনের ছেলে মেহের আলী (৫৫) ও চাচাতো ভাই আবুল কালাম আজাদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার সকালে আবুল কালাম আজাদের বাড়ির পূর্ব পাশে সেই জমিজমার বিষয়কে কেন্দ্র করে অতর্কিতভাবে মেহের আলীর পক্ষে সাগর মিয়া, রুবি বেগম, আকলিমা বেগমসহ কয়েকজন আবুল কালাম আজাদের উপর হামলা করেন।


এ সময় রুবি বেগম, আকলিমা বেগমসহ কয়কজন নারীর কিল-ঘুষি মারলে গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেবব্রত কুমার রায় জানান, হাসপাতালে আসার আগেই আবুল কালাম আজাদের মৃত্যু হয়েছে।


কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে পরিবারের কেউ অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com