শিরোনাম
টাঙ্গাইলে করোনা ও উপসর্গে পাঁচজনের মৃত্যু, শনাক্ত ২৫৬
প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১৫:৫৬
টাঙ্গাইলে করোনা ও উপসর্গে পাঁচজনের মৃত্যু, শনাক্ত ২৫৬
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ২৪ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে আরো পাঁচজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে চারজন ও উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। জেলায় ৯২৪টি নমুনা পরীক্ষায় ২৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৭ দশমিক ৭০ শতাংশ।


মঙ্গলবার (২৭ জুলাই) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোহাম্মদ সাহাবুদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ১৪৯ জন। শনাক্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ হাজার ৭৯ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২০৫ জনের।


এদিকে, সোমবার (২৬ জুলাই) বিকালে টিকা বহনকারী দুটি ফ্রিজারভ্যানে চীনে উৎপাদিত সিনোফার্মের আরো ৫৬ হাজার ডোজ করোনার ভ্যাকসিন টাঙ্গাইল সিভিল সার্জসের কার্যালয়ের সামনে এসে পৌঁছায়। পরে জেলা ভ্যাকসিন সংরক্ষণ টিম ভ্যাকসিনগুলো গ্রহণ করেন।


টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোহাম্মদ সাহাবুদ্দিন খান জানান, পঞ্চম ধাপে মোট ৫৬ হাজার ডোজ ভ্যাকসিন এসেছে। ভ্যাকসিনগুলো জেলা ইপিআই সংরক্ষণাগারে সংরক্ষণ করা হয়েছে। ইতোমধ্যে ভ্যাকসিনের জন্য যারা রেজিস্ট্রেশন করেছেন তাদেরই এই ভ্যাকসিন দেওয়া হবে। ভ্যাকসিন সংরক্ষণাগারে সার্বক্ষণিক বিদ্যুৎ, ইন্টারনেট ও পুলিশি পাহারার ব্যবস্থা করা হয়েছে।


বিবার্তা/তোফোজ্জল/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com