শিরোনাম
বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১৫:২৫
বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বোয়ালমারী উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে মঙ্গলবার (২৭ জুলাই) সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।


পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেঁক কাটা হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তথ্য প্রযুক্তি বিষয়ক অবৈতনিক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকীতে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।


বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল সিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শরীফ বাকের ইদ্রিসের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, সহ-সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, সাবেক ছাত্রনেতা আনিচুর রহমান হিটলু প্রমুখ।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম মিনা রাসেল, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম পলাশ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মুনজুর রহমান তুষার, মোঃ রবিউল ইসলাম খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক মোঃ আনিচুর রহমান আনিস, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, চতুল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ মিজানুর রহমান, ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ ওলিয়ার শেখ প্রমুখ।


বিবার্তা/মিলু/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com