শিরোনাম
উলিপুরে জমির মাটি কাটাকে কেন্দ্র করে মহিলার মৃত্যু
প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১৮:০৪
উলিপুরে জমির মাটি কাটাকে কেন্দ্র করে মহিলার মৃত্যু
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের উলিপুরে জমি থেকে সরকারি রাস্তায় মাটি কাটাকে কেন্দ্র করে কথা কাটাকাটির সময় একরামুল নামের এক ব্যক্তির ধাক্কায় জরিনা বেগম নামের এক মহিলার মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত জরিনা বেগম (৬৫) ধামশ্রেনী ইউনিয়নের বিষ্ণুবল্লভ তেলিপাড়া গ্রামের আবুল হোসেনে স্ত্রী।


সোমবার (২৬ জুলাই) সকালে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ অভিযুক্ত একরামুল নামে ঐ ব্যক্তিকে আটক করেছে।


স্থানীয়রা ও পুলিশ জানায়- আবুল হোসেন ও নিহত জরিনা বেগমের ছেলে অটো চালক বাদশা মিয়ার (৪৫) বাড়ি যাওয়ার সরকারি রাস্তায় গর্ত তৈরি হয়। এতে করে বাদশা মিয়ার অটোরিকশা যাতায়াতসহ জনসাধারণের পথ চলতে মারাত্মক অসুবিধায় পড়তে হয়। সোমবার সকালে রাস্তা সংলগ্ন একরামুলের জমি থেকে গর্ত ভরাট করতে মাটি কাটতে শুরু করেন বাদশা মিয়া। এসময় জমির মালিক একরামুল এসে বাঁধা দিলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। ছেলের সঙ্গে ঝগড়া লাগার খবর পেয়ে বাদশার মা জরিনা বেগম সেখানে এসে নিবৃত করার চেষ্টা করেন। এক পর্যায়ে একরামুল জরিনাকে ধাক্কা দিলে রাস্তার নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এরপর খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একরামুলকে আটক করে পুলিশ।


উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই মহিলার মরদেহ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে।


বিবার্তা/সৌরভ/ইমরান


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com