শিরোনাম
বকশীগঞ্জে দোকান খোলার ছবি তোলায়, সাংবাদিকের উপর হামলা
প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১৭:৫৫
বকশীগঞ্জে দোকান খোলার ছবি তোলায়, সাংবাদিকের উপর হামলা
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের বকশীগঞ্জে সরকার ঘোষিত বিধিনিষেধের মধ্যে দোকান খোলা রাখার ছবি তোলায় গণমাধ্যম কর্মী গোলাম রাব্বানী নাদিম হামলার শিকার হয়েছে। এ ঘটনায় রাসেল নামে এক হামলাকারীকে আটক করেছে পুলিশ।


সোমবার (২৬ জুলাই) দুপুর সোয়া দুইটায় বকশীগঞ্জ মধ্য বাজার এলাকায় এ ঘটনা ঘটে।


অভিযোগ সুত্রে জানা যায়, সরকার ঘোষিত বিধিনিষেধের মধ্যে সেলিম রেজার মালিকানাধীন বধুয়া গার্মেন্টস্ খোলা রেখে বেচা-কেনা অব্যাহত রাখে। এমতাবস্থায় রবিবার দুপুরে সেই ছবি তোলেন গণমাধ্যম কর্মী গোলাম রাব্বানী নাদিম।


এ ঘটনার জের ধরে বাজার থেকে স্বস্ত্রীক বাড়ী ফেরার পথে সোমবার দুপুর সোয়া দুইটার দিকে বধুয়া গার্মেন্টসের নিকট পৌছলে দোকান মালিক সেলিম রেজা ও তার দুই ছেলে রাসেল এবং শিপন হামলা করে। হামলায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, তার স্ত্রী আহত হয়। এ সময় তার ক্যামেরা ও মোবাইল ফোন ভাঙচুর করে হামলা কারীরা।


খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে হামলাকারী রাসেল মিয়াকে আটক করে।এই নিয়ে বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হলে সেটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এ বিষয়ে বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের উপর হামলাকারী রাসেলকে আটক করা হয়েছে। বাকী হামলাকারীদের আটক করার জন্য চেষ্টা চালানো হচ্ছে।


বিবার্তা/হারুন/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com