শিরোনাম
রাতে গৃহবধূর ঘরে ইমাম, অতঃপর...
প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১০:৫৪
রাতে গৃহবধূর ঘরে ইমাম, অতঃপর...
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় গভীর রাতে গৃহবধূর ঘরে প্রবেশ করে গণপিটুনির শিকার হয়েছেন মসজিদের এক ইমাম। রবিবার (২৫ জুলাই) দিবাগত রাত ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নে এঘটনা ঘটে। পরে গ্রামবাসী ওই গৃহবধূ ও ইমামকে আটক করে সড়কের পাশে বিদ্যুতের খুঁটির সঙ্গে সারারাত বেঁধে রাখেন।


গ্রামবাসী জানায়, ওই ইমাম দীর্ঘদিন ধরে স্থানীয় একটি মসজিদে ইমামতি করছেন। ঘটনার রাতে গ্রামের জনৈক ব্যক্তি তাকে দুই সন্তানের জননী ওই গৃহবধূর ঘরে প্রবেশ করতে দেখেন। অন্ধকারে সে সময় ইমামের চেহারা স্পষ্ট দেখতে না পেয়ে ওই ব্যক্তি গ্রামের আরও কয়েকজনকে ডেকে আনে। এ সময় ইমাম বাড়ির পেছনের গেট দিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। পরে গ্রামবাসী তাকে ধাওয়া করে আটক করে এবং ওই নারীসহ মসজিদের সামনে সড়কের পাশে থাকা খুঁটিতে বেঁধে রাখেন।


ঘটনার সত্যতা স্বীকার করে সংশ্লিষ্ট ইউপি সদস্য মাজেদ হোসেন বলেন, ঘটনার পর পরই আমি চেয়ারম্যানকে বিষয়টি জানিয়েছি। তবে এ বিষয়ে জানতে সদর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম ফারুক টুকুনের মোবাইল ফোনে কল করা হলেও তা রিসিভ হয়নি। ভাঙ্গুড়া থানার ওসি ফয়সাল বিন আহসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


বিবার্তা/বিআর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com