শিরোনাম
ছেলের করোনা শুনে মায়ের মৃত্যু, পরে মারা গেলেন ছেলে ও বাবা
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১১:৪৩
ছেলের করোনা শুনে মায়ের মৃত্যু, পরে মারা গেলেন ছেলে ও বাবা
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের সদর উপজেলায় ছেলে করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে প্রথমে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মা। এর পর করোনা আক্রান্ত ওই ছেলের মৃত্যু হয়। পরে ছেলের মৃত্যুর খবরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বাবাও।


মৃত ব্যক্তিরা হলেন- সদানন্দপুর গ্রামের আব্দুল মান্নান সিদ্দিকী (১০৫), তার স্ত্রী রাবেয়া বেগম (৯৫) ও তাদের ছেলে ল্যান্স করপোরাল (অব.) শহিদুল ইসলাম স্বপন (৬৫)।
সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের সদানন্দপুর গ্রামে শনিবার বিকালে স্বাস্থ্যবিধি মেনে বাবা ও ছেলের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন কর হয়। এর আগে ঈদের দিন বুধবার মারা যান রাবেয়া খাতুন। সেদিনই তার মরদেহ দাফন করা হয়।


সয়দাবাদ ইউপি সদস্য খোরশেদ আলম খলিল জানান, সাত দিন আগে করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন সেনাবাহিনীর সাবেক ল্যান্স করপোরাল শহিদুল ইসলাম স্বপন।


গত ২১ জুলাই তার অবস্থা খারাপ হওয়ায় ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। এ খবর পেয়ে তার মা রাবেয়া বেগম ঈদের দিন দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। শনিবার ছেলে শহিদুল ইসলাম স্বপন মারা যান। তার মৃত্যুর খবর শুনে দুপুরের দিকে তার বাবা আব্দুল মান্নান সিদ্দিকীও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।


সদর থানার এসআই সাইফুল এ তথ্য নিশ্চিত করেছেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com