শিরোনাম
পরিবারের সঙ্গে ঈদ করা হলো না যুবকের
প্রকাশ : ১৬ জুলাই ২০২১, ১৮:৩১
পরিবারের সঙ্গে ঈদ করা হলো না যুবকের
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পরিবারের সঙ্গে ঈদ করতে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি মো. মিলন হোসেন (৪০)। তবে তিনি বাড়ি ফিরতে পারেননি। সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।


এসময় মোটরসাইকেলের আরেক আরোহী পুলিশ কনস্টেবল আব্দুল্লাহ আল মামুন (৩৮) আহত হয়েছেন। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


শুক্রবার (১৬ জুলাই) দুপুরের দিকে শেরপুর উপজেলার হামছায়াপুর কাঁঠালতলা এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।


নিহত মিলন হাসান গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ডামাদরপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে। আহত পুলিশ কনস্টেবল মামুনও একই গ্রামের মাহবুবুর রহমানের ছেলে।


প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, মিলন হোসেন একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কুমিল্লা জেলায় কর্মরত ছিলেন। পরিবারের সঙ্গে ঈদ করার জন্য মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। সঙ্গে তার বন্ধু একই এলাকায় কর্মরত পুলিশের কনস্টেবল আব্দুল্লাহ আল মামুনও ছিলেন। পথে মহাসড়কের হামছায়াপুর কাঁঠালতলা এলাকায় পৌঁছালে বগুড়াগামী দ্রুতগতির একটি মালবাহী ট্রাক তাদের সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুজন ছিটকে মহাসড়কের ওপর পড়ে যান। এসময় ওই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান মিলন হোসেন।


হাইওয়ে পুলিশের শেরপুর গাড়ীদহ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম এই তথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালক-হেলপার কাউকেই আটক করা যায়নি। তবে ঘাতক ট্রাকটি শনাক্ত করা গেছে। এ ঘটনায় শেরপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com