শিরোনাম
নাটোরে ১২০ হিজড়া পেলো প্রধানমন্ত্রীর ত্রাণ
প্রকাশ : ১৫ জুলাই ২০২১, ১৮:৪২
নাটোরে ১২০ হিজড়া পেলো প্রধানমন্ত্রীর ত্রাণ
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা সংক্রমণ পরিস্থিতিতে নাটোরে হিজড়া জনগোষ্ঠীর ১২০ জনের হাতে তুলে দেয়া হয়েছে প্রধানমন্ত্রীর ত্রাণ। বৃহস্পতিবার বেলা ১১টায় শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।


জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সালাহ উদ্দিন আল-ওয়াদুদ।


অনুষ্ঠানে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সময়মত টিকা দানের ব্যবস্থা, হাসপাতালে চিকিৎসা সেবার পরিধি বাড়ানোসহ জেলা পর্যায়ে পর্যাপ্ত খাবার ও অর্থ বরাদ্দ দিয়েছে সরকার। সরকার বিভিন্ন পেশাজীবীদের মাঝে অনুদানও প্রদান করছে। যে কোনো জনগোষ্ঠীর খাদ্য ও চিকিৎসা সেবার প্রয়োজন হলে সরকারের প্রতিনিধি হিসেবে জনপ্রতিনিধি এবং প্রশাসন সব সময় তাদের পাশে থাকবে। নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান বক্তারা।


জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সালাহ উদ্দিন আল-ওয়াদুদ জানান, প্রদত্ত ত্রাণের প্যাকেটে আছে ১০ কেজি করে চাল, এক কেজি করে ডাল, লবন ও পেঁয়াজ এবং এক লিটার সয়াবিন তেল।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com