শিরোনাম
ঠাকুরগাঁওয়ে আরো ৫ মৃত্যু, নতুন শনাক্ত ১১৪
প্রকাশ : ০৬ জুলাই ২০২১, ১৫:২৭
ঠাকুরগাঁওয়ে আরো ৫ মৃত্যু, নতুন শনাক্ত ১১৪
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরো ৫ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে সদর উপজেলার সবাই পুরুষ। তাদের মধ্যে ৪০ ও ৪২ বছর বয়সী দুইজন, বালিয়াডাঙ্গীতে ৫২ বছর বয়সী একজন, পীরগঞ্জে ৭০ বছর বয়সী একজন ও রাণীশংকৈলে ৬০ বছর বয়সী একজন।


রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতাল, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মৃত্যুবরণ করেন। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১০০ জনে।


এছাড়া গত ২৪ ঘণ্টায় ২৬৬ জনের নমুনা পরীক্ষা করে ১১৪ জনের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে আর এই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১০৭ জন।


মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমেিএসব তথ্য তুলে ধরেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।


বিজ্ঞপ্তির তথ্য মতে, নতুন শনাক্ত ১১৪ জনের মধ্যে সদর উপজেলায় শনাক্ত হয়েছেন ৬৪ জন, বালিয়াডাঙ্গীতে ০৪ জন, পীরগঞ্জে ১৮ জন, রাণীশংকৈলে ২১ জন ও হরিপুরে শনাক্ত হয়েছেন ০৭ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তে সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৯৭৯ জনে। এছাড়া এই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১০৭ জন।


এদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৫৬ জন, বালিয়াডাঙ্গীতে ১৫ জন, পীরগঞ্জে ০৬ জন, রাণীশংকৈলে ২৮ জন ও হরিপুরে শনাক্ত হয়েছেন ০২ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরলো ২ হাজার ৪৭৪ জন।


করোনা পরিস্থিতি বিবেচনায় জেলাবাসিকে সাবধানতা অবলম্বন সহ সরকারি নির্দেশনা ও সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।


বিবার্তা/বিধান/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com