শিরোনাম
চেয়ারম্যানপুত্র ও গ্রামপুলিশের বিরুদ্ধে টাকা ছিনতাইযের অভিযোগ
প্রকাশ : ০৫ জুলাই ২০২১, ১৮:৩১
চেয়ারম্যানপুত্র ও গ্রামপুলিশের বিরুদ্ধে টাকা ছিনতাইযের অভিযোগ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মহিউদ্দিন নামে এক ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় চেয়ারম্যানের ছেলে ও গ্রাম পুলিশের এক বিরুদ্ধে। মারধরের শিকার মহিউদ্দিন বর্তমানে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।


এ ঘটনায় সোমবার (৫ জুলাই) সকালে ২জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী মহিউদ্দিন।


অভিযুক্তরা হলেন, ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহির উদ্দিনের ছেলে জাহাঙ্গীর ও গ্রামপুলিশ সদস্য শামীম। ভুক্তভোগী মহিউদ্দিন পূর্ব কাদমা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।


জানাগেছে, ৩ জুলাই শনিবার জাওরানী বাজার এলাকায় ভুট্টা আনলোড হচ্ছিলো মহিউদ্দিনের। এ সময় চেয়ারম্যানের ছেলে জাহাঙ্গীর ও গ্রামপুলিশ শামীম মহিকে ডেকে নিয়ে গিয়ে মারধর করে দেড় লাখ টাকা ছিনিয়ে নেন। এ সময় মহিউদ্দিনের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


সোমবার দুপুরে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, হাসপাতালের বেডে শুয়ে কাতরাচ্ছেন মহি। মারধরের ফলে তার পায়ে ক্ষত হয়েছে। শরীরের বিভিন্ন স্থান ফুলে গেছে।


এ সময় মহি বলেন, আমাকে জাহাঙ্গীর ও শামিম মারধর করে দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়। এ বিষয়ে আমি যদি কারো সাথে কোনো কথা বলি তাহলে আমার মেয়ের মুখে এসিড মারার হুমকি দিয়েছে চেয়ারম্যানের ছেলে জাহাঙ্গীর।


এদিকে অভিযোগ পাওয়া গেছে, জাহাঙ্গীর ও গ্রামপুলিশ সদস্য শামিম ২০২০ সালের ১৬ নুরুজ্জামান নামে এক যুবককে নির্যাতনের পর ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেন। এ ঘটনায় থানায় মামলা হয়। সেই মামলা এখনো চলমান।


এ দিকে ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহির উদ্দিন চলতি বছরের ৬ ফেব্রুয়ারি মুক্তিযোদ্ধার ছেলের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ তুলে এক বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করেন। সেই মামলাও চলমান।


এ বিষয়ে চেয়ারম্যানের ছেলে জাহাঙ্গীর বলেন, তাকে কোনো মারধর করা হয়নি। তার ঝামেলা শামিমের সাথে। শামিমের সাথে কথা বলেন।


এ বিষয়ে গ্রামপুলিশ শামিমকে ফোন করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে কল কেটে দিয়ে তিনি ফোন বন্ধ করে রাখেন।


এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/তমাল/ইমরান/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com