শিরোনাম
হিলিতে কঠোর অবস্থানে প্রশাসন
প্রকাশ : ০৪ জুলাই ২০২১, ২১:৪৬
হিলিতে কঠোর অবস্থানে প্রশাসন
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হিলি উপজেলায় লকডাউন বাস্তবায়নে চতুর্থ দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসনসহ পুলিশ ও বিজিবি সদস্যরা। জরুরি প্রয়োজন ছাড়া লোকজনকে ঘরের বাইরে বের হতে দেয়া হচ্ছে না।


আবার অনেকেই বিভিন্ন অজুহাত দেখিয়ে ঘরের বাইরে বের হচ্ছেন। এছাড়াও বাজার গুলোতে অনেক দোকানীদের লুকোচুরি করে শাটার নামিয়ে টুকটাক বেচা-কেনা করতেও দেখা গেছে। তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মামলা ও অর্থদণ্ড করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।


এ বিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর- এ আলম বলেন, করোনার সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে চলা ও সাধারণ মানুষকে মাস্ক পড়তে বাধ্য করার জন্য উপজেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ ও বিজিবি সদস্য মাঠে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।


তিনি আরো বলেন, সারাদেশে সরকার ঘোষিত চলমান লকডাউনের ১ থেকে ৩ জুলাই শনিবার সন্ধ্যা পর্যন্ত উপজেলার হিলি বাজার, স্থলবন্দরসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে, নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রাখা, স্বাস্থ্য বিধি না মানা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে তিন দিনে ২১টি মামলায় ২৩ জনকে আঠারো হাজার চারশত টাকা (১৮৪০০) জরিমানা করা হয়েছে।


বর্তমান সময়ে দেশে করোনার ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে। তাই করোনার হাত থেকে বাঁচাতে স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরিধানের বিকল্প কিছু নেই বলে মন্তব্য করেন তিনি।


বিবার্তা/রব্বানী/ইমরান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com