শিরোনাম
হিলিতে বিধিনিষেধ অমান্যকারীদের জরিমানা
প্রকাশ : ০৩ জুলাই ২০২১, ২২:২৪
হিলিতে বিধিনিষেধ অমান্যকারীদের জরিমানা
দিনাজপুর ( হিলি) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চলমান লকডাউনের তৃতীয় দিনে দিনাজপুরের হিলিতে স্বাস্থ্যবিধি ও সরকারি বিধিনিষেধ না মানা ও নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রাখার অপরাধে দোকানী ও পথচারীসহ ১১ জনকে ছয় হাজার (৬৪০০) টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।


শনিবার (৩ জুলাই) বিকেলে হিলি উপজেলার স্থলবন্দরসহ বিভিন্ন এলাকায় পুলিশ ও বিজিবি সদস্যদের সঙ্গে নিয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের এই জরিমানা করেন।


হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম বলেন, সীমান্তবর্তী হাকিমপুর হিলিতে দিন দিন করোনা সংক্রামণের হার বৃদ্ধি পাচ্ছে। এমন অবস্থায় করোনার সংক্রামণ রোধে সরকারি নির্দেশনা মানা, স্বাস্থ্য বিধি নিশ্চিত ও মাস্ক ব্যবহারে বাধ্য করাতে এই অভিযান পরিচালনা করা হয়েছে।


তিনি আরো বলেন, অভিযান চলাকালে হিলি স্থলবন্দরসহ উপজেলার বিভিন্ন এলাকায়, চলমান লকডাউনের বিধিনিষেধ না মানা, নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রাখা, স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ব্যবহার না করায় ১১ জনকে ছয় হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে। করোনা সংক্রামণ রোধে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


বিবার্তা/রব্বানী/ইমরান/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com