শিরোনাম
সিরাজগঞ্জে ভূমি ও গৃহহীনদের পূর্নবাসনের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২২ জুন ২০২১, ১৬:০৯
সিরাজগঞ্জে ভূমি ও গৃহহীনদের পূর্নবাসনের দাবিতে মানববন্ধন
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে ভূমি ও গৃহহীনদের পূর্নবাসনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ জুন) সকালে সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে শহরের বাজার স্টেশন এলাকায় ‍‍‍‍‌‌'ভূমিদস্যু হটাও ,ভূমিহীন বাঁচাও, দূর্নীতি হটাও' দেশ বাঁচাও' এবং খাস জমির অধিকার ভূমিহীন জনতার' স্লোগানে মানববন্ধন অনুষ্ঠিত হয়।


জেলা শাখার সভাপতি আলী আজগরের সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাসিম রেজা নুর দিপু, পৌর কাউন্সিলর রোমানা রেশমা, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ নেতা আবু বক্কার ভূঁইয়া, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ নাসির উদ্দিন, কেন্দ্রীয় কমিটির সদস্য রাশেদুল ইসলাম বাবু ,সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. জাকারিয়া হোসেন জাকির, কামারখন্দ উপজেলার সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন, সিরাজগঞ্জ ভূমিহীন ছাত্র আন্দোলনের আহবায়ক রবিউল ইসলামসহ আরো অনেকে।


মানববন্ধন সঞ্চালনা করেন বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের কেন্দ্রীয় সহ- সভাপতি মেরাজ মোল্লা।


মানববন্ধনে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাংলাদেশের একটি পরিবারও গৃহহীন থাকবে না। মাথা গোঁজা ঠাঁই হবে সবার। মুজিববর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় সিরাজগঞ্জ জেলায় প্রথম পর্যায়ে ৭৯৬ টি এবং দ্বিতীয় পর্যায়ে ৪৮১ টি ভুমিহীন পরিবারকে ঘর নির্মাণ করে দিয়েছেন সরকার।এরই ধারাবাহিকতায় পর্যায় ক্রমে দেশের সকল জেলা, উপজেলা,ইউনিয়ন পর্যায়ে সকল ভূমিহীন ও অসহায় পরিবারকে ঘর নির্মাণ করে দেয়া হবে।


মানববন্ধন শেষে ভূমিহীন আন্দোলনের সিরাজগঞ্জ জেলা শাখার নেতারা ডিসি বরাবর স্মারক লিপি প্রদান করেন।


বিবার্তা/বিদ্যুৎ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com