শিরোনাম
সোনাগাজীতে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত সদস্য গ্রেফতার
প্রকাশ : ২১ জুন ২০২১, ২০:৩০
সোনাগাজীতে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত সদস্য গ্রেফতার
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর সোনাগাজীতে ডাকাতি প্রস্তুতিকালে কামাল উদ্দিন সজিব (৩১) নামে এক আন্ত:জেলা ডাকাতকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। সে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী গ্রামের রিয়াজ মোল্লা বাড়ির জামাল উদ্দিনের ছেলে।


সোমবার (২১ জুন) রাত সাড়ে তিনটার দিকে উপজেলার ছোট ফেনী নদীর উপর নির্মিত সাহেবের ঘাট ব্রিজের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে সজিবের নেতৃত্বে ১০-১২জনের সংঘবদ্ধ ডাকাতদল এক প্রবাসীর বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিয়ে চরচান্দিয়া ইউনিয়নের ছোট ফেনী নদীর সাহেবের ঘাট ব্রিজের আশপাশে অবস্থান করছে। খবর পেয়ে সোনাগাজী মডেল থানার পুলিশ দল ওই ব্রিজের উপর অবস্থান নেন।


পুলিশের উপস্থিতি টের পেয়ে কামাল উদ্দিন সজিব পুলিশকে লক্ষ্য করে গুলি করতে উদ্যোত হলে পুলিশ সদস্যরা তাকে ঝাপটে ধরে। এসময় তার সহযোগিরা পালিয়ে যায়। এ ঘটনায় এসআই নিয়াজ মাহমুদ খান বাদী হয়ে কামাল ও তার সহযোগিদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।


পুলিশ আরো জানায়, তার কাছ থেকে একটি পাইপ গান ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে।বিরুদ্ধে নোয়াখালীর বেগমগঞ্জ, কোম্পানীগঞ্জ, সুবর্নচর ও চট্রগ্রাম জেলার জোরারগঞ্জ থানায় পাঁচটি ডাকাতি মামলা রয়েছে।


সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কামাল উদ্দিন সজিব আন্ত:জেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য।


বিবার্তা/সাব্বির/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com