শিরোনাম
ভাদাইমা বলায় সংঘর্ষ, আহত ৪
প্রকাশ : ২১ জুন ২০২১, ১৫:১৯
ভাদাইমা বলায় সংঘর্ষ, আহত ৪
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ‘ভাদাইমা’ বলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে একই পরিবারের ৪ জন আহত হয়েছে।


রবিবার (২০ জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মজলিশপুর ইউনিয়নের ছোট-বাকাইল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।


আহতরা হলেন, ছোট-বাকাইল গ্রামের দাস পাড়ার মৃত সূর্য মোহন দাসের ছেলে সোনা মোহন দাস (৭০), তার স্ত্রী কল্পনা রানী দাস (৬০) এবং দুই ছেলে সুভাসচন্দ্র দাস (২০) ও অপূর্ব দাস (১৫)।


পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রবিবার (২০ জুন) রাতে সোনা মোহন দাসকে ছোট-বাকাইল বাজারে স্থানীয় সামলাল দাসের ছেলে বতুশ দাস ‘ভাদাইমার ঘরের ভাদাইমা তোরে জুতা দিয়ে বাইরামু’ এ কথা বলেন। তার বাবা সোনা মোহন দাসকে কেন একথা বললো তা সুভাসচন্দ্র দাস গিয়ে বতুশ দাসকে জিজ্ঞাস করেন। পরে এ ব্যাপার নিয়ে সুভাস চন্দ্র দাসের সাথে বতুশ দাসের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে বতুশ দাস, বিশ্ব ও তন্ময়সহ আরো ৪/৫ সাথে নিয়ে সুভাসচন্দ্র দাসকে মারধর শুরু করেন। তাকে বাঁচাতে গিয়ে সোনা মোহন দাস, তার ছোট ছেলে অপূর্ব দাস ও তার স্ত্রী কল্পনা রানী আহত হয়।


আহত সোনা মোহন দাস জানান, বতুশ দাস ও বিশ্ব দাস এলাকায় মাদকসেবী হিসেবে পরিচিত। তারা দু’জন সারাদিন নেশা নিয়ে মগ্ন থাকেন। তারা কোন অন্যায় করলে তার প্রতিবাদ করা যায় না। তারা এর আগে অনেকবার আমাদেরকে ‘ভাদাইমা’ বলছে কিন্তু তার বিচার পাইনি।


সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তুচ্ছ বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত চলছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/বিদ্যুৎ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com