শিরোনাম
কুড়িগ্রামে মাথা গোঁজার ঠাঁই পেল ১০৭০ ভূমিহীন পরিবার
প্রকাশ : ২০ জুন ২০২১, ১৯:১১
কুড়িগ্রামে মাথা গোঁজার ঠাঁই পেল ১০৭০ ভূমিহীন পরিবার
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কুড়িগ্রাম সদর উপজেলায় মাথা গোঁজার ঠাঁই পেল এক হাজার ৭০ ভূমিহীন ও গৃহহীন পরিবার।


রবিবার (২০ জুন) বেলা ১১টায় সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের উত্তর নওয়াবশ গ্রামে আশ্রয়ণ প্রকল্প মাঠে অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সে এসব পরিবারকে দুই শতক জমিসহ আধা পাকা ঘর হস্তান্তর করা হয়।


শুরুতেই ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমে কুড়িগ্রাম জেলার সাথে সংযুক্ত হন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোঃ আছলাম হোসেন সওদাগর, রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভূঁইয়া, রংপুর রেঞ্জর ডিআইজি দেবদাস ভট্টাচার্য, কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জুসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম কুড়িগ্রাম জেলার সাথে যুক্ত হয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াসমিন ও উপকারভোগী রিক্সাচালক আক্কুল মিয়া প্রধানমন্ত্রীর সাথে সরাসরি কথা বলেন।


নিজের বক্তব্যে কুড়িগ্রাম সদর উপজেলার নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন জেলার সার্বিক পরিস্থিতি তুলে ধরেন। তিনি কুড়িগ্রাম জেলায় ১০৭০টি ঘর প্রদানের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


বিবার্তা/বিদ্যুৎ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com