শিরোনাম
কাউখালীতে নৌকার প্রার্থী মিল্টনের মিছিল ও পথসভা
প্রকাশ : ১৯ জুন ২০২১, ১৯:৩৪
কাউখালীতে নৌকার প্রার্থী মিল্টনের মিছিল ও পথসভা
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে কাউখালী ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচরণার শেষ দিনে উৎসবমূখর পরিবেশে আওয়ামী লীগ মনোনীত আমিনুর রশীদ মিলটনের নৌকা প্রতীকের বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১৯ জুন) বিকেলে হাজার হাজার ভোটার নারী-পুরুষ শহরের প্রধান প্রধান সড়কে এই মিছিলে অংশ নেয়। মিছিল-শ্লোগানে প্রকম্পিত হয়েছে ভোটের ময়দান।


৩নং কাউখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা প্রতীকের প্রার্থী আমিনুর রশীদ মিলটনের নির্বাচনী প্রচরণার শেষ দিনে জনপ্রিয়তার জানান দিতে এক বর্নাঢ্য বিশাল মিছিলের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।


মিছিলে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের হাজার হাজার সমর্থকদের নিয়ে এই মিছিল বের করে শহরে। মিছিলটি স্থানীয় কলেজ পাড়া থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ও বিভিন্ন মহল্লায় প্রদক্ষিণ শেষে কাউখালী সরকারি কলেজ মাঠে এসে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আমিনুর রশীদ মিলটন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম আব্দুস শহীদ. সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন, সহ-সভাপতি সুনীল কুন্ডু, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন,যুগ্ন-সাধারণসম্পাদক বিশ্বজিৎ পাল. উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহমেদ সুমন, সাংগঠনিক সম্পাদক লাইকুজ্জামান মিন্টু, যুবলীগের আহবায়ক অধ্যক্ষ অলোক কর্মকার, সদস্য সচিব নাসির তালুকদার, ছাত্রলীগের সভাপতি রিছাদ হোসেন, সাধারণ সম্পাদক তৌকির আহমেদ সীমান্ত সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রবিন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com