শিরোনাম
চুয়াডাঙ্গায় করোনায় নারীসহ তিনজনের মৃত্যু
প্রকাশ : ১৯ জুন ২০২১, ১৮:১৯
চুয়াডাঙ্গায় করোনায় নারীসহ তিনজনের মৃত্যু
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কয়েক ঘণ্টার ব্যবধানে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে।


শনিবার (১৯ জুন) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৮০।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এ এস এম ফাতেহ আকরাম বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, গত ১৩ জুন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাকা গ্রামের মৃত এলাহী মন্ডলের ছেলে শুকুর আলী (৭০) জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিতসহ সমস্যা নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ইয়োলো জোনে ভর্তি হন। ওই দিন সংগৃহীত নমুনায় পরদিন তার করোনা শনাক্ত হয়। শনাক্তের পর শুকুর আলীকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। শনিবার ১২টা ৪০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


অন্যদিকে ১২ জুন চুয়াডাঙ্গা পৌর এলাকার জ্বিনতলা মল্লিকপাড়ার মৃত আনিসুর রহমান ওরফে পচার স্ত্রী সালেহা বেগম (৭০) জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিতসহ বিভিন্ন সমস্যা নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ইয়েলো জোনে ভর্তি হন তিনি। ১৪ জুন সংগৃহীত নমুনায় ১৬ জুন তার করোনা শনাক্ত হয়। শনাক্তের পর সালেহা বেগমকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। শনিবার দুপুর সোয়া ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


এছাড়াও দামুড়হুদার হাজী আক্কাস আলী বিকেলে সদর হাসপাতালে তিনি মারা যান। এ নিয়ে দুপুর থেকে বিকেল পর্যন্ত ৩ জন মারা গেলেন।


সরকারি তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও রেকর্ডসংখ্যক ৭৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা সংক্রমণের এক দিনের সর্বোচ্চ রেকর্ড এটি। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫২৩-এ দাঁড়াল।


গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৭ জন। জেলায় মোট সুস্থ হলেন ১ হাজার ৯৩৮ জন। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে ৮০-তে দাঁড়ালো। এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে ৭১ জনের ও জেলার বাইরে ৯ জনের।


বিবার্তা/সাগর/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com