শিরোনাম
টাঙ্গাইলে একদিনে ৭৭ জনের করোনা শনাক্ত
প্রকাশ : ১৪ জুন ২০২১, ১৫:২০
টাঙ্গাইলে একদিনে ৭৭ জনের করোনা শনাক্ত
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৩১ জনের নমুনা পরীক্ষায় ৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষায় শতকরা শনাক্তের হার ৩৩.৩৩ শতাংশ। যা গত এক মাসে সর্বোচ্চ। জেলায় এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৯৫ জন।


টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, শনাক্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৩৯, কালিহাতীতে ২১, বাসাইলে ৫, সখীপুরে ৪, গোপালপুর ও ঘাটাইলে ৩ জন করে, মধুপুর, ও দেলদুয়ারে একজন করে রয়েছেন।


তিনি আরো জানান, টাঙ্গাইল সদর ও কালিহাতী উপজেলা উত্তরাঞ্চলসহ দেশের বিভিন্ন জেলার যোগাযোগ ব্যবস্থার ট্রানজিট পয়েন্ট হওয়ায় এ দুই উপজেলায় করোনা শনাক্তের হার অন্য উপজেলাগুলোর তুলনায় অনেক বেশি। ইতোমধ্যে দুই দফায় কালিহাতী উপজেলার ৩৩টি বাড়ি লকডাউন করা হয়েছে। টাঙ্গাইল সদর উপজেলাকেও কড়া নজরদারীতে রাখা হয়েছে।


সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এ নিয়ে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হিসেবে শনাক্তের মোট সংখ্যা ৫ হাজার ৫৩২জন। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে ৪ হাজার ৩২২ জন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে এ যাবৎ ৪১৯জন রোগী ভর্তি হয়। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেডেট ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন ২০ জন। মোট কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ২৫১০০ জন।


বিবার্তা/তোফাজ্জল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com