শিরোনাম
শেরপুরে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২
প্রকাশ : ১২ জুন ২০২১, ১৬:৫৯
শেরপুরে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরে এক গৃহবধূকে (২৩) গণধর্ষণের অভিযোগে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। গত শুক্রবার রাতে উপজেলার লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের মো. সজীব (২১) ও বিল্লাল হোসেন (৪৫)। এ ঘটনায় গৃহবধূ নিজেই বাদী হয়ে চারজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সদর থানায় মামলা করেছেন।


পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, শেরপুর শহরে পারিবারিক কাজ শেষে গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ভুক্তভোগী গৃহবধূ তার এক ভাইয়ের সঙ্গে অটোরিকশায় সদর উপজেলার গ্রামের বাবার বাড়িতে যাচ্ছিলেন। এ সময় উপজেলার লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামে চার ব্যক্তি তাদের বহনকারী অটোরিকশার পথরোধ করেন। এক পর্যায়ে ওই গৃহবধূর ভাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে সড়কের পার্শ্ববর্তী একটি জঙ্গলে নিয়ে তারা জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় গৃহবধূ ও তার ভাইয়ের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন এবং সজীব ও বিল্লালকে আটক করেন। সংবাদ পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূকে উদ্ধার করেন।


শেরপুর সদর থানার ওসি মুনসুর আহাম্মদ বলেন, পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সজীব ও বিল্লাল নামে দুইজনকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করার প্রক্রিয়া ও জড়িত অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে। শনিবার দুপুরে জেলা সদর হাসপাতালে ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারী পরীক্ষা করা হয়েছে।


বিবার্তা/মনির/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com