শিরোনাম
সিরাজদিখানে সংঘর্ষ; ভাঙচুর-অগ্নিসংযোগ, আহত ১০
প্রকাশ : ০৩ জুন ২০২১, ১৫:৫৪
সিরাজদিখানে সংঘর্ষ; ভাঙচুর-অগ্নিসংযোগ, আহত ১০
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষ, ভাঙচুর, ঘরবাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাট হয়েছে। বালুচর ইউনিয়নের চর পানিয়া নামাপাড়া এলাকায় গত বুধবার সন্ধ্যা ৬টার দিকে এসব ঘটনা ঘটে। এ ঘটনায় ১০ জন আহত হয়েছে।


এসময় বালুচর ইউনিয়ন পরিষদের ৩নং ইউপি সদস্য ফারুক গ্রুরুপের ৬ জন গুরুতর আহত মোহাম্মদ নূরে আলম, মোঃ সুজ্জামাল, মোঃ পেয়ার আলী, মোঃ বারেককে ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।


পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে নবধারা হাউজিংয়ের চেয়ারম্যান শাহজাহানের লোকজন ও সরকার সিটির চেয়ারম্যান খোরশেদ ও ইউপি সদস্য ফারুক মেম্বারের লোকজদের মধ্যে বুধবার দুপুর ১টা থেকেই দফায় দফায় মারামারি ও সংঘর্ষ হয় সে সময় উভয় পক্ষের লোকজন আহত হয়।


দুপুরের ঘটনার জেরে সন্ধ্যা ৬টায় নবধারা হাউজিং প্রকল্পের চেয়ারম্যান শাহজাহান গ্রুরুপের লোক মোঃ শিরী মিয়া, জামাল, ফারুক মিয়া ও বাচ্চু মিয়াসহ শাহজানের দলবল দেশীয় অস্ত্র ও পেট্রোল নিয়ে স্থানীয় ৩নং ওয়ার্ড ইউপি সদস্য ফারুক মেম্বারের লোক আব্দুল বারেক ও তাদের আত্মীয়ের পাকা টিনের চৌচালা ঘর পুড়িয়ে ফেলে এবং একাধিক বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়।


সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, আগ্নিসংযোগের ঘটনায় এখনো মামলা হয়নি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিবার্তা/নুরনবী/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com