শিরোনাম
কৃষকের ধান কেটে মাড়াই করলেন এমপি হোসনে আরা
প্রকাশ : ০১ মে ২০২১, ২২:৪৮
কৃষকের ধান কেটে মাড়াই করলেন এমপি হোসনে আরা
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনায় শ্রমিক সংকট নিরসনে কৃষকের পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দিয়ে মাড়াই করে দিয়েছেন জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা।


শনিবার (১ মার্চ) সকাল থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের জয়রামপুর এলাকায় খোরশেদ আলম ও শিপন নামে ২জন কৃষকের প্রায় দেড় একর জমির পাকা ধান কেটে বাড়িতে তুলে দিয়ে মাড়াই করে দেন তিনি।


মহিলা এমপি হোসনে আরার সাথে ধান কেটে মাড়াই কাজে অংশ নেন জেলা কৃষক লীগের সভাপতি মোহাম্মদ মোখলেসুর রহমান জিন্নাহ, সিনিয়র সহ-সভাপতি ফজলুর রহমান বিএসসি, সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরু, মহিলা বিষয়ক সম্পাদক জিন্নত আরা লাভলী, শহর কৃষকলীগের সাধারণ সম্পাদক সম্রাট জামান, শরিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম আলমসহ শতাধিক কৃষকলীগের নেতাকর্মীরা।


কৃষক খোরশেদ আলম বলেন, লকডাউনে ধান কাটার লোক খুঁজে পাচ্ছিলাম না। তাই মহিলা এমপি হোসনে আরা মহোদয় তার নেতৃবৃন্দসহ এসে আমার জমির ধান কেটে দিয়ে মাড়াই করে দিযয়েছেন। এজন্য আমি সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।


এব্যাপারে জামালপুর-শেরপুর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা কৃষক-কৃষাণীরা মিলে অসহায় কৃষকদের ধান কেটে মাড়াই করে দিচ্ছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।


বিবার্তা/ওসমান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com