শিরোনাম
ইয়াবার চালানসহ তিন ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ০১ মে ২০২১, ১৫:২১
ইয়াবার চালানসহ তিন ব্যবসায়ী গ্রেফতার
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরে ইয়াবার চালানসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (৩০ এপ্রিল) দিবাগত রাতে পৃথক দুটি অভিযানে এক হাজার ৪৭৬ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতাররা হলেন, দিনাজপুরের রামনগর পাগলা মোড়রের মৃত হাবিবুর রহমানের ছেলে বেলাল হোসেন ওরফে বাবু (৪৯), ঢাকার যাত্রাবাড়ী থানার কাজলার পাড়া এলাকার লাল মিয়ার ছেলে মনজু হোসেন (৩২) ও দিনাজপুরের কাহারোলের গোবিন্দপুর গ্রামের পুনেন্দ্র চন্দ্র রায়ের ছেলে বিষ্ণু চন্দ্র রায় (২৯)।


দিনাজপুরের পুলিশ সুপার কার্যালয়ে শনিবার (১ মে) দুপুর ১২টায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম এ তথ্য জানান।


তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় ডিবি পুলিশের ওসি ইমাম জাফরের নেতৃত্বে একটি দল শহরের রামনগর পাগলার মোড়ে বেলাল হোসেন ওরফে বাবুর বাড়িতে অভিযান চালায়। এসময় তার কাছ থেকে ৩৮ পিস ইয়াবা জব্দ করা হয়।


এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে রাতে ঈদগাহ বস্তির মিজানুর রহমান চৌধুরীর বাসায় অভিযান চালিয়ে ভাড়াটিয়া বিষ্ণু চন্দ্র রায়কে গ্রেফতার করা হয়। এসময় তার বাসায় আসা মঞ্জু হোসেনকেও গ্রেফতার করা হয়। এছাড়া তাদের কাছ থেকে এক হাজার ৪৩৮ পিস ইয়াবা জব্দ করা হয়।


গ্রেফতার বেলাল হোসেনের বিরুদ্ধে ছয়টি ও বিষ্ণু চন্দ্র রায়ের বিরুদ্ধে আটটি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু'টি মামলা করা হয়েছে বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।


সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম বলেন, ঈদকে সামনে রেখে মাদকের মজুদ গড়ে তোলার লক্ষ্যে এ চালান দিনাজপুরে নিয়ে আসা হয়। পুলিশ বাহিনীর সদস্যরা প্রস্তুত রয়েছে। কোনোভাবেই মাদক ব্যবসায়ীরা দিনাজপুরে চালান নিয়ে ঢুকতে পারবেন না।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com