শিরোনাম
ঠাকুরগাঁওয়ে স্বামী-স্ত্রী ও শিশুকন্যার একসঙ্গে বিষপান, শিশুকন্যার মৃত্যু
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২১, ২০:২৪
ঠাকুরগাঁওয়ে স্বামী-স্ত্রী ও শিশুকন্যার একসঙ্গে বিষপান, শিশুকন্যার মৃত্যু
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর-উমরাডাঙ্গি গ্রামে শুক্রবার (১৬ এপ্রিল) রাতে স্বামী-স্ত্রী ও শিশুকন্যার একসঙ্গে বিষপানে কন্যার মৃত্যুর খবর পাওয়া গেছে।


মৃত শিশুকন্যার নাম ইসরাত জাহান(৫ মাস)। তার পিতা ইয়াসিন আলি ও মাতা সুমি আকতার দু'জনে বর্তমানে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রানীশংকৈল উপজেলার পদমপুর-উমরাডাঙ্গী গ্রামের বাসিন্দা ইয়াসিন আলি তার স্ত্রী সুমি আকতার ও শিশুকন্যা ইসরাতকে নিয়ে গত ১৬ এপ্রিল শুক্রবার রাতে তাদের ঘরে অবস্থান করছিল। পারিবারিক কলহের জের ধরে রাত ১০টার দিকে ইয়াসিন ও তার স্ত্রী প্রথমে তাদের শিশুকন্যাটিকে বিষ খাইয়ে নিজেরাও বিষপান করে।


বাড়ির লোকজন ঘটনা জানতে পেরে ইয়াসিনের ঘরের দরজা ভেঙে ভিতরে ঢোকে। গুরুতর অসুস্থ তিনজনকে তাৎক্ষণিক রাণীশংকৈল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদেরকে ঠাকুরগাঁও হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত ১২টার দিকে শিশুকন্যাটি মারা যায়।


গুরুতর অবস্থায় ইয়াসিন ও তার স্ত্রীকে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।


শনিবার (১৭ এপ্রিল) সকালে অতিরিক্ত জেলা পুলিশ সুপার কামাল হোসেন, রাণীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে মর্মে নিশ্চিত করেন পুলিশ । শিশুটির মরদেহ মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনায় রাণীশংকৈল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে জানান ওসি।


বিবার্তা/বিধান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com