শিরোনাম
গাজীপুরে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের সংঘর্ষে স্কুলছাত্র নিহত
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২১, ১৩:৫৯
গাজীপুরে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের সংঘর্ষে স্কুলছাত্র নিহত
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে এলাকায় মাদক ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত ও অপর এক ছাত্র আহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করেছে।


সোমবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত নূরে আলম শাকিল (১৭), ময়মনসিংহের গৌরীপুর থানার দিপপুর এলাকার এজাজুল হকের ছেলে। তারা সপরিবারে গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার রুবেল মোল্লার বাসায় ভাড়া থাকে। শাকিল মিয়া স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণির ছাত্র ছিলো।


গ্রেফতার মো. হাবিবুল্লাহ (২৪) গাজীপুর সিটি কর্পোরেশনের কুনিয়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে।


গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ওসি ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকায় মাদক ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় দুই পক্ষের মাঝে গত কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিলো। সোমবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকার ২৪/২৫ জন কিশোর ও যুবক অবস্থান নেয়। এ সময় সেখানে প্রতিপক্ষের শাকিল মিয়া (১৭) ও মো. ফাহিমের (১২) সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে দু’পক্ষের মাঝে সংঘর্ষ হয়। একপর্যায়ে প্রতিপক্ষরা শাকিল ও মো. ফাহিমকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।


পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, এলাকাবাসী গুরুতর আহত শাকিল ও ফাহিমকে স্থানীয় তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে শাকিলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত ফাহিমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।


খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। রাতেই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত হাবিবুল্লাহকে গ্রেফতার করা হয়েছে।


এ ঘটনায় নিহতের পিতা এজাজুল হক বাদী হয়ে মঙ্গলবার সকালে গাছা থানায় গ্রেফতারকৃত হাবিবুল্লাসহ ৭-৮ জনকে আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com