শিরোনাম
৪ দিনেও পরিচয় মেলেনি আগুনে পোড়া দুই লাশের
প্রকাশ : ১১ এপ্রিল ২০২১, ১৮:১৪
৪ দিনেও পরিচয় মেলেনি আগুনে পোড়া দুই লাশের
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাসন উপজেলার আছলামপুর ইউনিয়নর ৭নং ওয়ার্ডের ভূইয়াগো পরিত্যক্ত বাগানে পাওয়া মাথাবিহীন আগুনে পোড়া অজ্ঞাত দুই যুবকের লাশের পরিচয় ৪ দিনেও মেলেনি। এ কারণে এর রহস্য উদঘাটন করা যাচ্ছে না।


নিহতদের মস্তক না থাকায় কেউ লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি। ফলে ময়না তদন্ত শেষে লাশগুলো আঞ্জুমান মুফিদুল ইসলামকে দিয়ে দাফন করানো হয়েছে।


চরফ্যাসন থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, নিহতদের মস্তক না থাকায় কেউ লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি। ফলে ময়না তদন্ত শেষে লাশগুলো আঞ্জুমান মুফিদুল ইসলামকে দিয়ে দাফন করানো হয়েছে। ওই ঘটনায় পুলিশ বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা করেছে। কিন্তু লাশের পরিচয় নিশ্চিত না হওয়ায় খুনি শনাক্ত ও হত্যার রহস্য উদঘাটন করা যাচ্ছে না। লাশের পরিচয় জানা গেলে হত্যা রহস্য এবং খুনি শনাক্ত করা সম্ভব হবে। সিআইডির একটি ক্রাইম টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিভিন্ন থানায় এ ঘটনায় ম্যাসেজ পাঠানো হয়েছে।


উল্লেখ্য, গত ৮ এপ্রিল উপজেলার আছলামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুন্দরীর খালের উত্তর পাড়ে ভ‚ইয়াগো পরিত্যক্ত বাগানে মাথাবিহীন আগুনে পোড়া দুই যুবকের লাশের খবর পাওয়া যায়। এ খবর শুনে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার(চরফ্যাসন সার্কেল) শেখ সাব্বির হোসেন, আসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলামসহ ঘটনাস্থল পরিদর্শন করেন।


গত ৯ এপ্রিল বরিশাল থেকে সিআইডির একটি ক্রাইম টিম ঘটনাস্থল পরিদর্শন করার পর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।


বিবার্তা/শাহীন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com