শিরোনাম
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২১, ২১:৫৪
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে।


বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে জেলা সদরের ভবানীগঞ্জ সড়কের ইটভাটির সামনে নিয়ন্ত্রন হারিয়ে ইজিবাইকটি একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ইজিবাইক আরোহী শিশু হাবিবা আক্তার (১০) নিহত হয়েছে।


পুলিশ জানায়, দিনাজপুর জেলার খানসামার মরিয়ম বাজার গ্রামের হবিবর রহমান তার মেয়ে হাবিবা সহ নীলফামারীর আত্বীয়ের বাড়িতে বেড়াতে আসে। তারা নিজ বাড়িতে ফিরে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইজিবাইকটি ফেলে চালক পালিয়ে গেলে পুলিশ ইজিবাইকটি আটক করেছে।


অপর ঘটনাটি ঘটে জেলা সদরের কচুকাটা বাজারে। সেখানে পাওয়ার ট্রলির চাপায় লামিয়া আক্তার(৬)নামে এক শিশু নিহত হয়। বুধবার (৭ এপ্রিল) রাত ৯টার দিকে কচুকাটা বাজার সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশু জেলার কিশোরীগঞ্জ উপজেলার বাগাগিলি ইউনিয়নের উত্তরদুরাকুটি গ্রামের লুৎফর রহমানের মেয়ে।


এলাকাবাসী জানান, শিশুটি তার মা সহ কচুকাটা বাজার গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসেছিল। ঘটনার সময় নানার বাড়ির সামনের রাস্তার অপর প্রান্তে দাঁড়িয়ে শিশুটির মা একজনের সঙ্গে কথা বলছিলেন।শিশুটি দৌড় দিয়ে রাস্তা পার হয়ে মায়ের কাছে যাওয়ার চেস্টা করলে দ্রুতগতির একটি ট্রলির ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী ধাওয়া করে ঘাতক ট্রলিটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।


নীলফামারী থানার ওসি আব্দুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/সুজন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com