কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ, ২ ছাত্র আটক
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২১, ০৮:৪৯
কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ, ২ ছাত্র আটক
চট্টগ্রাম প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানা এলাকার এক কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগে দুই ছাত্রকে আটক করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেররিজম ইউনিট।


বুধবার (৭ এপ্রিল) নগরের পাঁচলাইশ ও নন্দনকানন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটক ছাত্ররা হলেন- চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির ছাত্র অভিষেক সেন শর্মা (১৯) ও সেন্টপ্লাসিড স্কুল অ্যান্ড কলেজের ছাত্র আদিত্য বড়ুয়া (১৮)। তারা আপন খালাতো ভাই বলে জানা গেছে।


পুলিশ জানায়, গত ২৯ মার্চ ভুক্তভোগী কলেজছাত্রীর কাপড় পাল্টানোর একটি ভিডিও তারই ফেসবুক মেসেঞ্জার ও হোয়াটস অ্যাপে পাঠান অভিষেক। এরপর ভিডিওটি অন্যান্য ওয়েবসাইটে আপলোড করার হুমকি দিয়ে তিনি টাকা দাবি করেন। বিষয়টি ভুক্তভোগীর পরিবার পুলিশের কাছে জানালে পাঁচলাইশ এলাকায় অভিযান চালিয়ে অভিষেককে আটক করে পুলিশ।


আবার পুলিশি জিজ্ঞাসাবাদে অভিষেক স্বীকার করেন, তিনি এক প্রহরীর ছেলের মাধ্যমে গোপনে কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে তার খালাতো ভাই আদিত্যকে দেন। আদিত্য এসব ভিডিও বিভিন্ন ওয়েবসাইটে আপলোড করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে নন্দনকানন এলাকা থেকে আদিত্য বড়ুয়াকেও আটক করে।


নগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন বলেন, আপত্তিকর ভিডিও ধারণ ও বিভিন্ন ওয়েবসাইটে ছড়ানোর অভিযোগে দুই শিক্ষার্থীকে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িত আরও এক প্রহরীর ছেলেকে আটক করার চেষ্টা চলছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করা হচ্ছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com