শিরোনাম
হিলিতে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২১, ১৬:৩৩
হিলিতে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হিলিতে পুরাতন মূল্য তালিকা ও ঔষধের দোকানে ফ্রি ঔষধ রাখা ও নিম্নমানের খাবার তৈরি অভিযোগে চার ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে দিনাজপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।


বুধবার দুপুরে উপজেলার বাংহিলি বাজার ও ডাঙ্গাপাড়া বাজারে অভিযান চালিয়ে র‌্যাব-১৩ সদস্যদের সহযোগিতায় দিনাজপুর জেলা ভোক্তার অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মমতাজ বেগম এসব জরিমানা করেন।


দিনাজপুর জেলা ভোক্তার অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মমতাজ বেগম জানান, হিলি বাজারে অভিযান চালিয়ে পুরাতন মূল্য তালিকা রাখার অভিযোগে দুই দোকানীকে ৮ হাজার টাকা, কোম্পানির দেয়া ফ্রি ঔষধ রেখে বিক্রয় করার অভিযোগে সরকার ফার্মেসিকে ৫ হাজার টাকা এবং ডাঙ্গাপাড়া বাজারে নিম্নমানে খাবার তৈরির অভিযোগে কালাম বেকারীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।


তিনি আরো জানান, 'ভোক্তা স্বার্থ সুরক্ষায় নিয়মতান্ত্রিক ও নৈতিকতার সাথে ব্যবসা পরিচালনাকে এ অধিদফতর সবসময়ই স্বাগত জানায়। কিন্তু অসাধু ও অনৈতিক যে কোনো কাজের ক্ষেত্রে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর জিরো টলারেন্স প্রর্দশন করবে।' ভোক্তা স্বার্থ সংরক্ষণে অধিদফতরের অভিযান চলছে এবং এ ধারা অব্যাহত থাকবে বলে হুশিয়ারী দেন তিনি।


বিবার্তা/রব্বানী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com