শিরোনাম
নকল ইয়াবা তৈরির সরঞ্জামসহ ২ যুবক গ্রেফতার
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২১, ২৩:০৩
নকল ইয়াবা তৈরির সরঞ্জামসহ ২ যুবক গ্রেফতার
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নকল ইয়াবা তৈরির সরঞ্জামসহ দুই যুবককে গ্রেফতার করেছে নীলফামারীর ডিবি পুলিশ। মঙ্গলবার (৬ এপ্রিল) তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


নীলফামারী গোয়েন্দা শাখা (ডিবি)পুলিশ সুত্রে জানা গেছে, গ্রেফতারকৃতদের মধ্যে নকল ইয়াবা তৈরী চক্রের প্রধান দিনাজপুর সদরের ফরিদপুর উপশহরের আমজাদ হোসেনের ছেলে সাজু ইসলাম (২৭) ও তার সহযোগী পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ময়নাপাড়া গ্রামের আমেজ উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম (৩১)কে গত সোমবার (৫ এপ্রিল) রাতে জেলা সদরের গোড়গ্রাম পোড়াহাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ পিস ইয়াবা, সাদা ও গোলাপী রং এর ক্যাফেইন পাউডার ৪০০ গ্রাম, লোহার ডিভাইস, নেইল পলিশ রিমোভার, স্প্রে, জাল টাকা উদ্ধার করা হয়।


নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান (বিপিএম-পিপিএম) জানান, পুলিশের কড়া নজরদারিতে মাদক কারবারিরা আসল ইয়াবা জোগান দিতে পারছেনা। ফলে একটি চক্র নকল ইয়াবা তৈরি করে বাজারে ছাড়ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে উক্ত দুইজনকে নকল ইয়াবা তৈরির বেশ কিছু সরঞ্জাম, লাল ও সাদা রং এর নকল ইয়াবা ট্যাবলেট ও জাল টাকা জব্দ সহ গ্রেফতার করা হয়।


বিবার্তা/সুজন/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com