শিরোনাম
খুলনায় করোনায় আরো দুজনের মৃত্যু
প্রকাশ : ০৪ এপ্রিল ২০২১, ১০:১৮
খুলনায় করোনায় আরো দুজনের মৃত্যু
খুলনা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খুলনায় করোনা আক্রান্ত হয়ে আরো দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (৩ এপ্রিল) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।


মৃতরা হলেন খুলনার রায়পাড়া এলাকার ফিরোজ খান (৫৩) এবং গোপালগঞ্জ সদরের শাহিদা বেগম (৬৬)। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুহাস রঞ্জন হালদার এ তথ্য নিশ্চিত করেছেন।


খুমেক হাসপাতালের করোনা ইউনিট সূত্রে জানা যায়, শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মহানগরীর রায়পাড়া এলাকার রওশন আলীর ছেলে ফিরোজ খানের মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত হয়ে ২২ মার্চ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।


একই ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ১১টার দিকে মারা যান গোপালগঞ্জ সদরের ১৩৪ ডিসি রোডের বাসিন্দা জাহাঙ্গীর হোসেনের স্ত্রী শাহিদা বেগম। ৩০ মার্চ করোনা ইউনিটে ভর্তি হন তিনি।


২৪ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সাত জনের মৃত্যু হয়েছে। মৃত্যুর পাশাপাশি খুলনায় বাড়ছে করোনার সংক্রমণ।


করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে ক্লিনিক, হাসপাতাল ও ওষুধের দোকান ব্যতীত খুলনায় সন্ধ্যার পর দোকান ও হাটবাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। একই সঙ্গে বন্ধ থাকবে পর্যটনকেন্দ্র, পার্ক ও বিনোদনকেন্দ্রগুলো।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com