শিরোনাম
আগুনে পুড়ে ছাই ইউনিয়ন পরিষদ
প্রকাশ : ০৪ এপ্রিল ২০২১, ১০:১১
আগুনে পুড়ে ছাই ইউনিয়ন পরিষদ
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ির দীঘিনালায় আকস্মিক আগুনে পুড়ে ছাই হয়ে গেছে দীঘিনালার কবাখালী ইউনিয়ন পরিষদ ভবন। শনিবার (৩ এপ্রিল) রাতে আগুন লেগে ইউনিয়ন পরিষদ ভবনটিতে। তাৎক্ষনিক আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পরলে পুড়ে ছাই হয়ে যায় ইউনিয়ন পরিষদের গুরুত্বপূর্ণ সকল কাগজপত্র।


দীঘিনালা ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে গিয়ে দীর্ঘ ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে।


প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ইউনিয়ন পরিষদ ভবনে আগুন ছড়িয়ে পরলে দীঘিনালা ফায়ার সার্ভিস ও স্থানীয়দের দীর্ঘ এক ঘন্টাচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এরই মধ্যে পুড়ে ছাই হয়ে যায় গুরুত্বপূর্ণ কাগজপত্র,আসবাবপত্রসহ সকল জিনিসপত্র।


কবাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জাহাঙ্গীর হোসেন বলেন, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।


দীঘিনালা ফায়ার সার্ভিস কর্মকর্তা বাবলা দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকাÐের ঘটনা শুনে আমাদের ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাÐের ঘটনা ঘটেছে।


বিবার্তা/আল-মামুন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com