শিরোনাম
শচিন-লারার অটোগ্রাফ সম্বলিত ব্যাট উপহার পেলেন রাসিক মেয়র
প্রকাশ : ০২ এপ্রিল ২০২১, ১১:৪১
শচিন-লারার অটোগ্রাফ সম্বলিত ব্যাট উপহার পেলেন রাসিক মেয়র
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ক্রীড়াজগতের বিশ্বখ্যাত ক্রিকেটার ভারতের শচিন টেন্ডুলকার ও ওয়েস্ট ইন্ডিজের ব্রায়ান লারা। এ দুই বিশ্বখ্যাত ক্রিকেটারের অটোগ্রাফ সম্বলিত দুইটি ক্রিকেট ব্যাট শুভেচ্ছা উপহার হিসেবে পেয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।


বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে নগর ভবনে মেয়র দপ্তরে রাসিক মেয়রের হাতে ব্যাট দুইটি তুলে দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। দুই কিংবদন্তি ক্রিকেটারের স্বাক্ষর করা ২টি ব্যাট উপহার পেয়ে শচিন, লারা ও পাইলটের প্রতি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন রাসিক মেয়র।


শুভেচ্ছা উপহার দেয়ার বিষয়ে খালেদ মাসুদ পাইলট বলেন, ভারতের ছত্তিশগড়ের রায়পুরে গত ৫-২১ মার্চ বিশ্বের কিংবদন্তি ক্রিকেটারদের অংশগ্রহণে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে বাংলাদেশ, ভারত, ইংল্যান্ড, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার লিজেন্ড খেলোয়াড়রা অংশ নেন।


তিনি আরো জানান, সেখানে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ভাইকে নিয়ে শচিন টেন্ডুলকার ও ব্রায়ান লারা'র সঙ্গে আলোচনা হয়। আধুনিক শহরের রূপকারকে তাদের স্বাক্ষর করা দুইটি ক্রিকেট ব্যাট শুভেচ্ছা উপহার হিসেবে দেয়ার সিদ্ধান্ত নেন তারা।


শচিন টেন্ডুলকার ও ব্রায়ান লারা পৃথক দুইটি ব্যাটে তাদের স্বাক্ষর করেন। এর মধ্যে শচিন টেন্ডুলকার ব্যাটে ‘খায়রুজ্জামান, বেস্ট উইশ’ লিখে নিচে স্বাক্ষর করেছেন।


পাইলট আরো বলেন, মেয়র খায়রুজ্জামান লিটন ভাই রাজশাহীর ক্রীড়াঙ্গনের জন্য অসামান্য অবদান রেখে যাচ্ছেন। তার উৎসাহ ও অনুপ্রেরণায় রাজশাহীর ক্রীড়াঙ্গন আজ মুখরিত। ক্রীড়াপ্রেমী মেয়রের হাতে দুই কিংবদন্তি ক্রিকেটারের স্বাক্ষরিত ২টি ব্যাট দিতে পেরে আমরাও আনন্দিত।


ফরমার ক্রিকেটার্স অফ রাজশাহী (এফসিআর) এর পক্ষ থেকে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটনকে ব্যাট ২টি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাবেক খেলোয়াড় শেখ মো. মামুন ডলার, ফারুক উদ্দিন, জামিলুর রহমান সাদ, সাইফুল্লাহ খান জেম, মো. স্বাধীন, রুবেল, সৈকত, ইকবাল, রানা, তুহিন প্রমুখ।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com