শিরোনাম
সিরাজগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ : ২৭ মার্চ ২০২১, ০৯:৩৫
সিরাজগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় জিয়াসমিন (১৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।


শুক্রবার উপজেলার কুরকি পশ্চিমপাড়ায় বাবার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। জিয়াসমিন ওই এলাকার আশরাফ হোসেনের মেয়ে।


মৃতের খালা নার্গিস আক্তার বলেন, জিয়াসমিন দীর্ঘদিন যাবৎ পারিবারিক অশান্তিতে ভুগছিল। মেয়েটিকে কয়েক বছর আগে উপজেলার খাসপুকুরিয়া ইউনিয়নে বিয়ে দেয় পরিবারের লোকজন। সেখানে স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিবাহ বিচ্ছেদ ঘটে। এর কিছুদিন পর খাস কাউলিয়া ইউনিয়নের শহীদের ছেলে শরীফের সঙ্গে তাকে দ্বিতীয় বিয়ে দেয়া হয়।


বিয়ের পর থেকেই ঠিকমতো পরিবারের সদস্যদের ভরণ-পোষণ দিতে পারছিল না স্বামী। এ নিয়ে পারিবারিক অশান্তি চলছিল পরিবারে। এজন্য সে বেশ কিছুদিন যাবৎ বাবার বাড়িতে এসেছে। বৃহস্পতিবার রাতে সে আমার কাছে ঘুমিয়েছিল। সকালে তাকে ডাকতে রুমে গেলে সিলিংয়ের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


চৌহালী থানার ওসি রফিকুল ইসলাম বলেন, অল্প বয়সে বিয়ে দেয়া ও পারিবারিক অশান্তির কারণেই জিয়াসমিন আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com