সাংসদ আব্দুল কুদ্দুসকে নিয়ে কটুক্তির প্রতিবাদে আ.লীগের বিশাল সমাবেশ
প্রকাশ : ০৮ মার্চ ২০২১, ২১:৫৯
সাংসদ আব্দুল কুদ্দুসকে নিয়ে কটুক্তির প্রতিবাদে আ.লীগের বিশাল সমাবেশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুসকে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে বিশাল সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ।সোমাবার (৮ মার্চ) ধারাবারিষা ইউনিয়ন পরিষদ সংলগ্ন সিধুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে হাজার হাজার মানুষ অংশগ্রহণ করে।


এতে সভাপতিত্ব করেন, ধারাবারিষা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ.লীগ নেতা আব্দুল মজিদ। প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা আ’লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।



প্রতিবাদ সভায় বক্তারা বলেন, টানা ৭বার নৌকার মনোনয়ন নিয়ে ৬ বার এমপি নির্বাচিত হয়েছেন সাংসদ আব্দুল কুদ্দুস। সেই বর্ষিয়ান নেতার বিরুদ্ধে ১৫ ফেব্রুয়ারী গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান গাল-মন্দ ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। এ নোংরা কাজ করার মাধ্যমে উপজেলা চেয়ারম্যান এটা প্রমাণ করেছেন যে, তিনি মীর জাফর, খন্দকার মোস্তাকের অনুসারী।



সমাবেশে বনপাড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কে.এম জাকির হোসেন জুয়েল বলেন, সাংসদ আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে গুরুদাসপুরের উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রকাশ্যে কুরুচিপূর্ণ ও অশ্লীলভাবে গালমন্দ করেছেন। এসব অসুস্থ্য ব্যক্তিদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা না নেয়া হলে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা থেকে বনপাড়া পর্যন্ত মহাসড়ক অবরোধ করা হবে।



তিনি বলেন, জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংসদ আব্দুল কুদ্দুস সাহেবের বিরুদ্ধে যারা যারা যড়যন্ত্র করবে, নোংরামি করবে তাদের সবাইকেই দুই উপজেলার মূলধারার আওয়ামী লীগের সকল নেতা কর্মী নিয়ে প্রতিহতো করা হবে। সে যত বড় নেতাই হোক না কেন। আর কোন কুরুচিপূর্ণ মন্তব্য করলে জনগণ তার জবাব দেবে।


প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গুরুদাসপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাল শেখ, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস প্রেস, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, বড়াইগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, গুরুদাসপুর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদক মো. রেজাউল করিম সবুজ, গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, মান্নান খলিফা, মাসুদ, আব্দুল হালিম প্রমূখ। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ধারাবারিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন।


বিবার্তা/শুভ/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com