নন্দীগ্রামে ডাকাতি মামলার আসামিসহ গ্রেফতার ৯
প্রকাশ : ০৪ মার্চ ২০২১, ১৮:২৪
নন্দীগ্রামে ডাকাতি মামলার আসামিসহ গ্রেফতার ৯
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে বিশেষ অভিযান চালিয়ে ডাকাতি মামলার আসামিসহ নয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে নন্দীগ্রাম থানা থেকে গ্রেফতারকৃতদের বগুড়া কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।


বুধবার (৩ মার্চ) রাতে থানার ওসি কামরুল ইসলামের নির্দেশনায় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বুড়ইল ইউনিয়নের দাসগ্রাম হতে ৪ লিটার বাংলা মদসহ দাসগ্রামের সন্তোষ চন্দ্র মাহাতোর ছেলে রণজিৎ চন্দ্র মাহাতো ও সচিন চন্দ্র মাহাতোর ছেলে রিপন চন্দ্র মাহাতোকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


অপরদিকে ভাটগ্রাম ইউনিয়নের কল্যাণনগর গ্রাম থেকে জুয়া খেলার সময় কল্যাণনগর গ্রামের শ্যামল চন্দ্রের ছেলে সাগর কুমার, নিখিল চন্দ্রের ছেলে বাসুদেব কুমার, সুখিল চন্দ্রের ছেলে সাগর কুমার ও নিতাই চন্দ্রের ছেলে জয় কুমারকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।


এছাড়া ওয়ারেন্টমূলে উপজেলার বুড়ইল ইউনিয়নের পানিয়াদিঘী গ্রামের বাদল মাষ্টারের ছেলে মেহেদুল ইসলাম ও থালতা মাঝগ্রাম ইউনিয়নের সারাদিঘর গ্রামের সোলায়মান আলীর ছেলে মোশারফ হোসেনকে গ্রেফতার করে।


অন্যদিকে থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রশিদ সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে ডাকাতি মামলায় নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের সানুপাড়া গ্রামে অভিযান চালিয়ে আবুল হোসেনের ছেলে আইয়ুব আলীকে গ্রেফতার করেছে।


থানার ওসি কামরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।


বিবার্তা/মনির/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com